চাঁদপুর, শুক্রবার, ১১ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮, ২৯ শাওয়াল ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জে বোন কর্তৃক ভাইকে মারধরের অভিযোগ

জাকির হোসেন সৈকত ॥

প্রকাশ : ১১ জুন, ২০২১

ফরিদগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো বোনের লাঠির আঘাতে জেঠাতো ভাই গুরুতর আহতের খবর পাওয়া গেছে।
সরজমিনে জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের মদনেরগাঁও এলাকায় পৈত্রিক সম্পত্তি নিয়ে ফারুক আখন্দ গং ও নাদিয়া গং দু’ পরিবারের সাথে বিরোধ চলে আসছিল। বিরোধকৃত সম্পত্তি নিয়ে স্থানীয় ভাবে একাধিক বার মিমাংসার চেষ্টা করা হলেও নাদিয়া গংরা বিরোধের সমাধানে অসংগতি প্রকাশ করে এবং প্রতিনিয়ত অভিযোগকৃত জায়গায় বসত ঘর নির্মাণ ছাড়াও খুঁটি দিয়ে বেড়া দিতে গেলে ৯ জুন বুধবার বিকালে ফারুক তাতে বাঁধা দেয়। এ সময় নাদিয়া ফারুককে গালমন্দ করে এবং নাদিয়ার হাতে থাকা লাঠি দিয়ে ফারুককে ব্যাপকভাবে মারতে থাকে। স্থানীয়রা ফারুককে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ফারুক মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।
এ বিষয়ে নাদিয়ার বাড়িতে গেলে তাকে না পেয়ে মোবাইল ফোনে তিনি এ প্রতিনিধিকে জানান, আমার কাছে ফারুক গংরা দেড় শতাংশ জায়গা পাবে, জায়গা তারা নিচ্ছে না। আমাদের জায়গায় আমি বেড়া দিতে গেলে তারা বাঁধা দেয় আমাকে এবং আমার মাকে মারধর করে, এ সময় আমার হাতে থাকা লাঠি দিয়ে ফারুককে আঘাত করেছি।
১নং বালিথুবা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান বলেন, তাদের উভয় পক্ষের মাঝে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। তা আমি স্থানীয় ভাবে বসে সমাধানের জন্য মেম্বারসহ এলাকার গণ্যমান্যদের দায়িত্ব দিয়েছি। মারামারির বিষয়ে উভয় পক্ষ আমার কাছে এসেছে।
 

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।