চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জের ডাকাতিয়া নদীতে অবৈধ ড্রেজার বিনষ্ট করলো প্রশাসন

জাকির হোসেন সৈকত ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

ফরিদগঞ্জের ডাকাতিয়া নদীতে অবৈধ ড্রেজার বিনষ্ট করলো প্রশাসন।
ফরিদগঞ্জ উপজেলার ১২ নং চরদুঃখিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব লাড়ুয়া এলাকার পুটিয়া গ্রামের গাজী বাড়ি সংলগ্ন ডাকাতিয়া নদী থেকে অবৈধ খননযন্ত্র দিয়ে বালু উত্তোলনে ব্যবহৃত দু’টি ড্রেজার মেশিন ও পাইপ বিনষ্ট করেছে ভ্রাম্যমাণ আদালত।
গতকাল ৩ মে সোমবার দুপুরে অভিযান পরিচালনা করেন নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) শারমিন আক্তার ও থানা পুলিশ। তবে অভিযানকালে ড্রেজিং কাজে জড়িত কাউকেই পায়নি নিবার্হী ম্যাজিষ্ট্রেট।
এ বিষয়ে স্থানীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, গত ২০ দিন ধরে উপজেলার ১২ নং চরদুঃখিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব লাড়ুয়া গ্রামের গাজী বাড়ি সংলগ্ন ডাকাতিয়া নদী থেকে অবৈধ খননযন্ত্র দিয়ে বালু উত্তোলন করে আসছে সরকার দলীয় কিছু প্রভাবশালীরা।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।