চাঁদপুর, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

হাইমচরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শরীফ মোঃ মাছুম বিল্লাহ ॥

প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২১

হাইমচরে শীতার্ত ও সুবিধা বঞ্চিত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’ চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ। মেঘনা পাড়ে বসবাসরত শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
গতকাল ২১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় হাইমচর উপজেলাধীন মেঘনা পাড় ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথি ছিলেন হাইমচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী।
তিনি তার বক্তব্যে বলেন, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ভলান্টিয়ার ফর বাংলাদেশ বিগত দিনে সর্বদা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলো। তারই ধারাবাহিকতায় আজ মেঘনা পাড়ের অসহায় মানুষের জন্য শীতবস্ত্র নিয়ে এসেছে। তাদের এ চমৎকার উদ্যোগকে আমি স্বাগত জানাই।
তিনি আরো বলেন, সমাজের অবহেলিত সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব ও কর্তব্য। তাদের সুবিধা-অসুবিধা জেনে সাধ্যনুযায়ী সমাধান করার চেষ্টা করা, বিপদে পাশে থাকা ও অসহায়ত্ব দূর করে দেয়া সমাজের প্রতিটি মানুষের দায়িত্ব। আর সেই দায়িত্ববোধ থেকে ভলান্টিয়ার ফর বাংলাদেশ-এর আয়োজনে আজকের শীতবস্ত্র বিতরণ।
এ সময় উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ-এর চাঁদপুর শাখার প্রেসিডেন্ট রাশেদুল ইসলাম সোহান, ভাইস প্রেসিডেন্ট শাখাওয়াত হোসাইন জুরাদ, পিআরও রিয়াদ মিজি, এইচআরও সাদিয়া সুলতানা রিয়া, ভিবিডি চাঁদপুর-এর সাবেক প্রেসিডেন্ট ইমতিয়াজ রহমান পাবেল, আমিনুল ইসলাম পাঠান, সদস্য রাকিব হোসেন, সায়েম, মুরাদ, সাওন, মিরাজ সহ অন্যরা।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।