চাঁদপুর, বুধবার ১৩ জানুয়ারি ২০২১, ২৯ পৌষ ১৪২৭, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়ায় হিন্দু সম্প্রদায়ের দোকানঘর দখলের অভিযোগ

কচুয়া ব্যুরো ॥

প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০২১

               কচুয়া উপজেলার পালাখাল পশ্চিম বাজারে হিন্দু সম্প্রদায়ের মালিকীয় জায়গায় দখল করে দোকান নির্মান চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।  স্থানীয় ভূইয়ারা গ্রামের অধিবাসী ওমর ফারুক মাষ্টার ও তার ভাই মাসুদুর রহমান গংদের বিরুদ্ধে ওই জায়গা দখল করে দোকান ঘর নির্মান চেষ্টার অভিযোগ উঠে। এ ঘটনায় জমির মালিক সুজন চন্দ্র চৌধুরী বাদী হয়ে মঙ্গলবার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বাদীর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পালাখাল গ্রামের চৌধুরী বাড়ির মৃত কার্তিক চৌধুরীর তিন পুত্র স্বাধীন চন্দ্র চৌধুরী,প্রদীপ চন্দ্র চৌধুরী ও সুজন চন্দ্র চৌধুরীর  পালাখাল পশ্চিম বাজারের বিএস খতিয়ান ১২০৪,হাল দাগ ৪০৮৯ দাগে ০.৬৯ একর ভূমি রয়েছে। ওই ভূমির উত্তর অংশে চলাচলের রাস্তার পাশে বর্তমানে ওমর ফারুক ও মাসুদুর রহমান গংরা প্রভাব খাটিয়ে লীজে পাওয়া জায়গা দাবি করে দোকান নির্মান করছেন।
এ ঘটনায় বাদী ও তার পরিবার ওই স্থানে দোকান নির্মান বন্ধ রাখতে অনুরোধ জানান। কিন্তু বাদীর বাধা উপক্ষো করে প্রতিপক্ষ গংরা জোরপূর্বক দোকানঘর নির্মান করছে বলে স্থানীয় লোকজন জানান।
এব্যাপারে অভিযুক্ত মাসুদুর রহমান জানান, আমরা লীজসূত্রে মালিক হয়ে ওই স্থানে দোকান নির্মান করছি এর পাশে আমাদের আরো কয়েকটি দোকান রয়েছে।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।