চাঁদপুর, বুধবার ১৩ জানুয়ারি ২০২১, ২৯ পৌষ ১৪২৭, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

নিসচা কচুয়া উপজেলা শাখার
প্রধান উপদেষ্টা হলেন অ্যাডঃ শাহ আলম ইকবাল

জিসান আহমেদ নান্নু ॥

প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০২১

নিরাপদ সড়ক চাই (নিসচা) চাঁদপুরের কচুয়া উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন বিশিষ্ট আইনজীবী ও আওয়ামী লীগ নেতা অ্যাড.মো: শাহ আলম ইকবাল। গত শনিবার (৯ জানুয়ারি) নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের চেয়ারম্যান ও একুশে পদক প্রাপ্ত  জনপ্রিয় চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সৈয়দ এহসানুল হক কামাল স্বাক্ষরিত কমিটির তালিকা কচুয়া উপজেলা শাখার নেতৃবৃন্দের হাতে অনুমোদনপত্র তুলে দেন।
উল্লেখ্য যে, কচুয়ার পালাখাল গ্রামের অধিবাসী অ্যাড. শাহ আলম ইকবাল কচুয়া উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির প্রধান উপদেষ্টা ছাড়াও তিনি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র সাবেক ব্যক্তিগত সহকারী (এপিএস),উপজেলা আওয়ামী লীগের সদস্য, ঢাকা আইনজীবী সমিতির সহ-সম্পাদকসহ এলাকায় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে সুনামের সাথে জড়িত রয়েছেন।
তিনি নিরাপদ সড়ক চাই কচুয়া উপজেলা শাখার কমিটির প্রধান উপদেষ্টা  নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কচুয়ার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।