চাঁদপুর, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়ার সাচার ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন
স্বতন্ত্র প্রার্থী এস.এম শুভ’র চশমা প্রতীকের প্রচারনা এগিয়ে

কচুয়া ব্যুরো ॥

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০২০

কচুয়ার সাচার ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন স্বতন্ত্র প্রার্থী এস.এম শুভ’র চশমা প্রতীকের প্রচার-প্রচারণা।
আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য সাচার ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে প্রার্থীদের নির্বাচনী প্রচারণার পোষ্টারে ছেঁয়ে গেছে সমগ্র নির্বাচনী এলাকা। প্রার্থীগন ভোর থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত ভোটারদের ধারে ধারে ভোট প্রার্থনা করে প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।
সাচার ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বজুরীখোলা গ্রামের কৃতিসন্তান এস.এম শুভ (সেলিম মজুমদার) ইউনিয়নের বিভিন্ন স্থানে ভোটারদের সাথে গনসংযোগ, পথসভা,লিফলেট বিতরণ ও মতবিনিময় করে চলছেন। তিনি অন্যসব প্রার্থীদের চেয়ে বিরামহীন প্রচার-প্রচারনায় অনেকটা এগিয়ে রয়েছেন বলে স্থানীয় লোকজন মনে করছেন। 
১৬ অক্টোবর শুক্রবার দিনভর সাচার ইউনিয়নের রাগদৈল, বজুরী খোলা,জয়নগর, বায়েক এলাকার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে চশমা প্রতীকে ভোট চেয়ে ভোটারদের সাথে তিনি কুশল বিনিময় করেন। এসময় রাগদৈল বাজারে পথসভায় বক্তব্য প্রদানকালে তিনি বলেন, আমি এ এলাকার মানুষের সুখÑদু:খে সব সময় আছি এবং থাকব। আমার এলাকার জনপ্রিয় চেয়ারম্যান ওসমান গনি মোল্লার মৃত্যুর পর এলাকার জনগনের অনুরোধে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছি। আমাকে ২০ অক্টোবর নির্বাচনে চশমা প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি ওসমান গনি মোল্লার অসমাপ্ত কাজ সম্পন্ন করে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করব। সর্বপোরি সুশাসন প্রতিষ্ঠার লক্ষে আমি সবাইকে নিয়ে একসাথে কাজ করব।
তাই আমার বিশস ২০ অক্টোবর নির্বাচনে সাধারণ ভোটারগন আমাকে এলাকাবাসী দলমত নির্বিশেষে চশমা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন ।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।