চাঁদপুর, বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর ২০২০, ২ আশ্বিন ১৪২৭, ২৮ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ সংলগ্ন রাস্তাটির বেহাল দশা

জিসান আহমেদ নান্নু ॥

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০২০

কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ সংলগ্ন সড়কের বেহাল দশা পরিণত হওয়ায় যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। ফলে রাস্তাটিতে সাধারণ মানুষ কিংবা স্কুল কলেজ পড়–য়া শিক্ষার্থীরা চলাচল করাই দুস্কর হয়ে পড়েছে। যানবাহন চলাচলে জনদুর্ভোগ চরম হয়ে উঠেছে। একটু বৃষ্টি হলে বড় বড় গর্ত সৃষ্টি হয়ে পানি জমে রাস্তার বেহাল দশা হয়েছে। যার কারনে পথচারী, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী ও যানবাহন চালকদের চরম দুর্ভোগ পোহতে হয়।
এদিকে কয়েকজন যানবাহন চালক জানান, বৃষ্টিতে বড় গর্তের সৃষ্টি হয়ে সড়কটির পিচ উঠে বড় বড় খানাখন্দে রূপ নিয়েছে। এ সড়কে চলাচলের যানবাহানগুলো  প্রায় দুর্ঘটনায় পতিত হয়।  অচিরেই সড়কটির সংস্কার না হলে যানবাহন চালানো বন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে।
দ্রুত পালাখাল বাসস্ট্যান্ড থেকে বাজার পর্যন্ত রাস্তাটির সংস্কার করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন পথচারী, চালক ও ভুক্তভোগী এলাকাবাসী।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।