চাঁদপুর, বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর ২০২০, ২ আশ্বিন ১৪২৭, ২৮ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রকৃত আওয়ামী লীগের হাতে নেতৃত্ব তুলে দিতে তৃনমূল নেতা-কর্মীদের দাবি!

স্টাফ রিপোর্টার ॥

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০২০

কচুয়া উপজেলা আওয়ামী লীগের আসন্ন ত্রি-বার্ষিক কাউন্সিলে নতুন সভাপতি-সাধারন সম্পাদক অচিরেই ঘোষনা হচ্ছে এমন গুঞ্জন এখন নেতা-কর্মীদের মুখে মুখে। কাউন্সিল অধিবেশনের মাধ্যমে প্রকৃত ত্যাগী পরীক্ষিত আওয়ামী লীগের হাতে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের নেতৃত্ব তুলে দেয়ার দাবি উঠেছে তৃনমূল নেতৃবৃন্দের মাঝে।
নেতা-কর্মীদের দাবি,  প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশ ২০০৮ সালের পর যারা আওয়ামী লীগের যোগদান করেছেন, এমন নেতা-কর্মীদের কোনো ভাবেই সভাপতি ও সাধারন সম্পাদকের দায়িত্ব দেয়া যাবে না। প্রধানমন্ত্রীর এমন বক্তব্যকে মনেপ্রাণে সাধুবাদ জানিয়েছেন কচুয়ার তৃনমূলের নেতা-কর্মীরাও। তৃনমূলের নেতা-কর্মীদের একটাই দাবি, পরীক্ষিত ত্যাগী ও কর্মীবান্ধব নেতাদের হাতেই আগামীর কচুয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব তুলে দেয়া হোক।
নাম প্রকাশে অনিচ্ছুক এক হেভিওয়েট সভাপতি প্রার্থী জানান, ত্যাগী ও পরীক্ষিতদের বাদ দিয়ে কেউ কারো মনগড়া পছন্দের প্রার্থী দিয়ে কচুয়া উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের চেষ্টা করা হলে এর পরিনাম ভয়াবহ হবে। এমনটা হলে কচুয়ার আপামর জনসাধারনকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন ও প্রয়োজনে হরতাল করা হবে বলে কঠোর হুশিঁয়ারি দেন ওই নেতা।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।