চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
বিভিন্ন অনিয়ম ও স্বজন প্রীতির অভিযোগে
কচুয়ার সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক পদ থেকে নিখিল চন্দ্র দাসকে অব্যাহতি

কচুয়া প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুন, ২০১৮

কচুয়া উপজেলার সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সাধারন সম্পাদক ও সদস্য পদ থেকে বিভিন্ন অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগে নিখিল চন্দ্র দাসকে অব্যাহতি (বহিস্কার) দেয়া হয়েছে। সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক তিমির সেনগুপ্তের  স্বাক্ষরিত লিখিত সাংবাদিকদের কাছে পাঠানো এক বিবৃতির মাধ্যমে সোমবার এ তথ্য জানা গেছে। 
তিমির সেন গুপ্ত সাংবাদিকদের কাছে তারঁ পাঠানো লিখিত বিবৃতিতে উল্লেখ করেন, সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক নিখিল চন্দ্র দাস সংঘের সভাপতি ও মন্দির নির্মান কমিটির সাথে কোন প্রকার আলোচনা না করে ডিজাইন পরিবর্তন করে প্রসাদ ঘরের বারান্দা না রেখে নির্মান, কারো মতামত না নিয়ে অনেক টাকা ব্যয় করে স্টিলেন গেইট তৈরি করেন ও মন্দিরের কার্যকরী সভায় বিশৃংখলা সৃষ্টিসহ অন্যান্য অনিয়মের সাথে জড়িত রয়েছে বলে লিখিত বিবৃতিতে উল্লেখ করেন।
এ ব্যাপারে সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সভাপতি তিমির সেন গুপ্ত বলেন, হাইকোর্টের অ্যাডভোকেট আব্দুল করিম ও চাঁদপুর জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট বিনয় ভূষন মজুমদাদের সাথে আমি দেখা করে তাদের পরামর্শ নিয়েছি। তারা সকল কাগজ পত্র পর্যালোচনা করে মনে করেন, সংঘের সাধারন সম্পাদক  ও কার্যকরী সদস্য নিখিল চন্দ্র দাস কে সংঘে রেখে মামলা পরিচালনা কিংবা অংশগ্রহন  সম্ভব নয়। তাই এলাকার বিজ্ঞ ও সূধী জনসহ সকল সদস্যের পরামর্শে নিখিল চন্দ্র দাসকে সংঘের বিধি মোতাবেক, সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সাধারন সম্পাদক ও সদস্য পদ থেকে অব্যাহতি (বহিষ্কার) দেয়ো হয়। তিনি আরো জানান, এখন থেকে কেউ সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সার্বিক বিষয়ে তার সাথে (নিখিল চন্দ্র দাস) কোন লেনদেন ও কাজ কর্ম না করার জন্য অনুরোধ রইল।
অন্য দিকে অভিযুক্ত নিখিল চন্দ্র দাস সকল অভিযোগ অস্বীকার করে বলেন, সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালনকালে কোন ধরনের অনিয়ম বা অন্যায় করিনি, বরং যা করেছি সংঘ ও মন্দিরের স্বার্থে ন্যায় নীতির সাথে কাজ করেছি।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।