বুধবার ১৬ মে ২০১৮। ২ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৯ শাবান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
মতলব উত্তরে ইউপি সদস্য নেছার উদ্দিনের
অকাল মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

শহিদুল ইসলাম খোকন

প্রকাশ : ১৬ মে, ২০১৮

মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মো. নেছার উদ্দিন রাসেল ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি.....রাজেউন)। গতকাল ১৫ মে মঙ্গলবার মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এর আগে তিনি হৃদরোগ জনিত কারণে গুরুতর অসুস্থ হন।
ইউপি সদস্য রাশেদ প্রধান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় তিনি নিজ বাড়িতে ষ্ট্রোক করেন। এরপর তাকে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছিল। তিনি গাজিরগাছখলা গ্রামের কৃতি সন্তান ও সাদুল্লাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদআছর মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর বাদমাগরিব পারিবারিক কবরস্থানে মৃতদেহ দাফন সম্পন্ন হয়েছে। জানাজায় অংশগ্রহণ করেন, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সি, সাবেক চেয়ারম্যান স্বপন পাঠান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান সরকার, সাধারন সম্পাদক ইউসুফ মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তার ঢালী, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খোকা, ইউপি সদস্য রাশেদ প্রধানসহ সকল ইউপি সদস্যবৃন্দ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে ইউপি মেম্বার নেছার উদ্দিন রাসেলের এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার পরিবারের মাঝে কান্নার রোল নেমে আসে। তার মৃত্যুতে সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।