বুধবার ১৬ মে ২০১৮। ২ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৯ শাবান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
পৌর ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সিরাজ আখন্দের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৬ মে, ২০১৮

চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও জিটি রোডস্থ আল আমিন জামে মসজিদের সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সিরাজ আখন্দ (৫৬) আর বেঁচে নেই।
গত ১৪ মে সোমবার রাত ২টা ৪৫ মিনিটে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল  হাসপাতালে চিকিসৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে........রাজেউন)। তিনি মৃত্যুকালে  মা, স্ত্রী, ২ ছেলে ও ১মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাঁর মূত্যুতে ঐ  এলাকায় গভীর শোকের ছায়া নেমে। মরহুম সিরাজ আখন্দকে শেষবারের মতো দেখতে এবং তার নামাজের জানাজায় অংশ নেন  আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মীসহ এলাকার  বিভিন্ন স্তরের, ব্যবসায়ী ও  সামাজিক ব্যক্তিবর্গ ।
মরহুমের জানাজা গতকাল মঙ্গলবার বাদযোহর জিটি রোডস্থ আল আমিন জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মসজিদের খতিব মাওঃ আলী আহম্মদ। পরে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।