মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮। ৪ বৈশাখ ১৪২৫। ২৯ রজব ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
রামদাসদীতে শিশু বলৎকার ॥ লম্পট পলাতক

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮

চাঁদপুরে ছয় বছরের ফরাদ নামে এক শিশুকে প্রলোভন দিয়ে বাগানে নিয়ে বলৎকার করেছে এক লম্পট। ঘটনার পরেই লম্পট ফরিদ (২৪) এলাকা থেকে পালিয়ে গেছে। গতকাল সোমবার সকাল ১১টায় সদর উপজেলা ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের রামদাসদী আশ্রয়নপ্রকল্পের পাশে একটি বাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা লম্পট ফরিদের বিচারের দাবিতে বিক্ষোভ করে। আহত শিশু ফরহাদকে ঘটনার পরেই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়েছে। শিশু ফরাদ রামদাসদী আশ্রয়নপ্রকল্পের ১৮৬ নং ঘরের শফী বেপারীর ছেলে।
            শিশুর মা ফরিদা বেগম জানায়, গতকাল সোমবার সকাল ১১টায় ফরহাদ নদীর পাড়ে খেলতে গেলে রামদাসদী আশ্রয়নপ্রকল্পের পাশের কলমতর খানের ছেলে ফরিদ খান তাকে আম দেয়ার কথা বলে বাগানে নিয়ে যায়। সেখানে শিশু ফরহাদকে লম্পট ফরিদ জোরপূর্বক বলৎকার করে ছেড়ে দেয়। ফরহাদের পায়খানা রাস্তা দিয়ে অঝোড়ে রক্ত বের হতে দেখে এলাকার লোকজন জানতে পেরে তাকে হাসপাতালে নিয়ে আসে। ঘটনার পরেই লম্পট ফরিদ এলাকা থেকে পালিয়ে যায়। সে এর পূর্বেও এধরনের আরো কয়েকটি ঘটনা ঘটিয়েছে। তার খালাতো ভাই ফারুকের দাপট খাটিয়ে এলাকায় এ অনৈতিক কাজ চালিয়ে যাচ্ছে।
            এলাকার বেশ কয়েকজন মহিলা ও পুরুষ জানায়, রামদাসদী আশ্রয়নপ্রকল্পের পাশে সরকারি জায়গা দখল করে ফরিদের বাবা কলমতর খান বাড়ি করেছে। তারপর থেকে বাবা ও ছেলে সমানতালে  রামদাসদী আশ্রয়নপ্রকল্পে অনেক মেয়েকে নির্যাতন করেছে। এদেরকে বেশ কয়েকবার আর্থিক জরিমানা করা হয়েছে। তারা একের পর এক নারী ধর্ষণ ও বলৎকারের ঘটনা ঘটিয়ে যাচ্ছে।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।