চাঁদপুর, মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবন ১৪২৮, ৯ জ্বিলহজ্ব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

সম্পাদক ও প্রকাশকের ঈদ শুভেচ্ছা

প্রকাশ : ২০ জুলাই, ২০২১

মুসলমানদের জীবনে ঈদুল আযহার গুরুত্ব অপরিসীম। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ ধনী- গরিব সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধি। এ দুর্যোগ মহামারি করোনাকালীন সময়ে আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদ-উল-আযহা। সবাইকে স্বাস্থ্যবিধি এবং সরকারের দেয়া সকল নির্দেশনা মেনে আসুন আমরা ঈদের আনন্দ উপভোগ করি। তিনি পবিত্র
 
ঈদুল আযহা উপলক্ষে দৈনিক চাঁদপুর বার্তার সকল পাঠক, পত্রিকা এজেন্ট, পত্রিকা বিলিকারক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপনদাতাদের প্রতি রইলো ঈদ শুভেচ্ছা। ঈদ মোবারক। অফুরন্ত সুখ-শান্তি সবার জীবনকে ঈদের ন্যায় অব্যাহতভাবে স্পর্শ করুক এ কামনা করছি। 
মোঃ সেলিম খান
প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক
দৈনিক চাঁদপুর বার্তা।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।