চাঁদপুর, মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবন ১৪২৮, ৯ জ্বিলহজ্ব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

পৌর মেয়রের ঈদ শুভেচ্ছা

প্রকাশ : ২০ জুলাই, ২০২১

চাঁদপুর পৌরসভার সর্বস্তরের জনসাধারণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। তিনি বলেন, এ বছরেও আমরা পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপন করবো। ঈদুল আযহা আমাদের ধর্মীয় ত্যাগের শিক্ষা দেয়। ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এ কামনা করছি। ঈদের খুশির এ উৎসবে চাঁদপুর পৌরবাসীসহ সর্বস্তরের জনগণকে জানাই ঈদের শুভেচ্ছা। পৌর মেয়র
 
বলেন, বর্তমান কঠিন সংকটময় মুহূর্তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণকে সুস্থ রাখার জন্য নিবেদিত প্রাণ হিসেবে দিন-রাত কাজ করছেন। এ বিপদের সময় মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র সার্বিক পরামর্শ অনুযায়ী আমাদের স্বাস্থ্যকর্মী, চিকিৎসক, নার্স, পুলিশ, আইনশৃঙ্খলা বাহিনী, সশস্ত্র বাহিনী, পরিচ্ছন্নতাকর্মীসহ যারা জীবন বাজি রেখে মানুষের সেবা করে যাচ্ছেন, তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন, করোনাভাইরাসের এ মহামারিতে অনুরোধ করবো, যেন ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করি। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কোরবানির পশুর রক্ত ও বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে গর্ত করে পুতে ফেলার জন্য পৌরবাসীকে বিনিত অনুরোধ করেছি এবং নির্দিষ্ট কোনো স্থানে সকলে একত্রিত হয়ে কোরবানির পশু জবাই করার আহবান জানাচ্ছি। কোরবানির পশু জবাই করার জায়গা দুর্গন্ধ মুক্ত করতে কোরবানি দেয়ার সাথে সাথে ব্লিচিং পাউডার দিয়ে পরিষ্কারও অনুরোধ করছি। তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করেন। ঈদ মোবারক।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।