চাঁদপুর, মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবন ১৪২৮, ৯ জ্বিলহজ্ব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা

প্রকাশ : ২০ জুলাই, ২০২১

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার) চাঁদপুরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। এক শুভেচ্ছা বার্তায় তিনি জেলাবাসী উদ্দেশ্যে বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে গিয়ে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে। করোনা ভাইরাসের আঘাতে যখন পুরো পৃথিবী বিপর্যস্ত, তখন সুখ, শান্তি
 
ও আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদ-উল-আযহা। সকলে অবশ্যই যেনো স্বাস্থ্যবিধি মেনে, ঈদ উৎসব উদযাপন করি। প্রজাতন্ত্রের দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে সরকার কর্তৃক প্রদত্ত নির্দেশনা ও অনুশাসন যথাযথ বাস্তবায়নপূর্বক কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। কোভিড-১৯ সংক্রমণের বিরুদ্ধে সম্মুখযুদ্ধের এ সময়ে ঈদ উদযাপনও ভিন্নতর। করোনার আঘাতে চারপাশে মৃত্যুর মিছিল ও হাঁহাকার। তাই, আমাদেরকে অবশ্যই স্বাস্থ্যবিধি পরিপূর্ণ অনুসরণ করে ঈদ আনন্দ উদযাপন করতে হবে। সকলকে জানাচ্ছি পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।