চাঁদপুর, মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবন ১৪২৮, ৯ জ্বিলহজ্ব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

জেলা প্রশাসকের ঈদ শুভেচ্ছা

প্রকাশ : ২০ জুলাই, ২০২১

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে চাঁদপুরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আমাদের নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে। বছর পেরিয়ে আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদ-উল-আযহা। ত্যাগের এ ঈদে চাঁদপুরবাসীর সকলের জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও অনাবিল আনন্দ। পবিত্র ঈদের আনন্দে
 
স্বাস্থ্যবিধি মেনে উজ্জীবিত হয়ে উঠুক প্রতিটি প্রাণ। জেগে উঠুক সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন। চাঁদপুরবাসীকে সুস্থ রাখতে ক্লান্তিহীনভাবে কাজ করে যাচ্ছি আমরা। আমাদের একটিই চাওয়া, আপনারা ভালো থাকুন, সুস্থ থাকুন। যদি আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলেন, সুস্থ থাকেন, তবেই আমরা স্বস্তি পাবো। স্বার্থক হবে আমাদের ক্লান্তহীন পথচলা। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। সকলকে ঈদের শুভেচ্ছা “ঈদ মোবারক”।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।