চাঁদপুর, মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবন ১৪২৮, ৯ জ্বিলহজ্ব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

শিক্ষামন্ত্রী’র ঈদ শুভেচ্ছা

প্রকাশ : ২০ জুলাই, ২০২১

 
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি চাঁদপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি এক শুভেচ্ছাবার্তায় বলেন, গতবছরের মতো এবারের ঈদ আনন্দেও ভিন্নতা আছে। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এ আনন্দকে অনেকটা ম্লান করে দিয়েছে।
 
তারপরও আমি বলবো, আমরা যেনো মানসিকভাবে ভেঙ্গে না পড়ি। আমরা ঈদের খুশি উদযাপন করবো প্রত্যেকে নিজ নিজ ঘরে অবস্থান করে। অবশ্যই পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে চলবো। আমরা করোনা ভাইরাসকে জয় করবো, সকলে সচেতন থাকবো।
তিনি আরো বলেন, সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক পবিত্র ঈদ-উল-আযহা। সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠুক শ্রেণী-পেশা নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক, বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। নৌকার সাথে সমৃদ্ধির পথে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলি একসাথে। সবার জীবন আনন্দময় হোক। ঈদ মোবারক।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।