চাঁদপুর, শুক্রবার, ১১ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮, ২৯ শাওয়াল ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুরে ভূমিসেবা সপ্তাহের শেষ দিনে
এলএ কেসের ক্ষতিপূরণ গ্রহীতাদের মাঝে দেড় কোটি টাকার চেক বিতরণ

শাহরিয়া পলাশ ॥

প্রকাশ : ১১ জুন, ২০২১

চাঁদপুরে সপ্তাহব্যাপী ভূমিসেবা সপ্তাহের শেষ দিনে ১১ জন এলএ কেসের ক্ষতিপূরণ গ্রহীতাকে ১ কোটি ৪৯ লাখ ৫৮ হাজার ৬শ’ ৬৪ টাকার চেক প্রদান করা হয়েছে। গতকাল ১০ জুন বৃহস্পতিবার সকাল ৯টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে চেক বিতরণ করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
এ সময় জেলা প্রশাসক বলেন, যে কেউ এলএ চেক পাওয়ার জন্য কোনো অবৈধ লেন-দেন করবেন না। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেনসহ জেলা প্রশাসকের কার্যালয়, চাঁদপুর এর এলএ শাখার কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ৬ জুন রোববার চাঁদপুরের ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে তথ্য কেন্দ্র কাম-সেবা ডেস্কের উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এছাড়াও জনসাধারণেরর জন্যে প্রতিটি উপজেলাতেই এ ধরণের তথ্য কেন্দ্র কাম-সেবা ডেস্ক খোলা হয়েছিলো।
 
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।