চাঁদপুর, শুক্রবার, ১১ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮, ২৯ শাওয়াল ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুরে সরকারি মৃত ৩২ কর্মচারীর পরিবারের মাঝে
২ কোটি ৫৬ লাখ টাকার চেক বিতরণ

শাহরিয়া পলাশ ॥

প্রকাশ : ১১ জুন, ২০২১

‘বেসামরিক প্রশাসনে চাকুরিরত অবস্থায় কোনো সরকারি কর্মচারীর মৃত্যুবরণ এবং গুরুতর আহত হয়ে স্থায়ী অক্ষমতাজনিত আর্থিক অনুদান প্রদান নীতিমালা-২০২০ (সংশোধিত)’ অনুযায়ী মৃত ৩২ জন কর্মচারীর পরিবারের সদস্যদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। প্রত্যেককে ৮ লাখ টাকা করে ২ কোটি ৫৬ লাখ টাকার চেক প্রদান করা হয়। গতকাল ১০ জুন বৃহস্পতিবার দুপুর ২টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। তিনি মৃত কর্মচারী পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে বলেন, চাকুরিরত অবস্থায় কেউ মারা গেলে তার পরিবারের অনেক কষ্ট হয়ে যায়। ওই পরিবারটি সম্পূর্ণ অসহায় হয়ে পড়ে। আজকে যে চেক বিতরণ কার্যক্রম, এটি সরকারের অনেক গুরুত্বপূর্ণ একটি পদক্ষেপ। এই চেক সেই অসহায় পরিবারের অনেক কাজে লাগবে। মৃত ব্যক্তির সন্তানদের পড়াশুনাসহ অন্যান্য কাজে ব্যয় করার জন্যেও অনুরোধ জানান চাঁদপুরের জেলা প্রশাসক।
চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম ও মঞ্জুরুল মোর্শেদ প্রমুখ।
শিক্ষকদের মধ্যে ১৪ জন, পরিবার-পরিকল্পনা ও স্বাস্থ্য বিভাগের ৬ জন, শিক্ষা বিভাগের ১ জন, ইঞ্জিনিয়ার বিভাগে ৩ জন, সড়ক বিভাগের ১ জন, হিসাবরক্ষণ বিভাগের ২ জন, কৃষি বিভাগের ৩ জন, খাদ্য বিভাগের ১ জন ও সমাজসেবা বিভাগের ১ জনসহ মোট ৩২ জনকে ৮ লাখ টাকা করে মোট ২ কোটি ৫৬ লাখ টাকার চেক প্রদান করে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
 
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।