চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

বছরজুড়ে গৃহকর্মীকে ধর্ষণ করে বিশ্ববিদ্যালয় ছাত্র!
মা আটক হলেও ধর্ষক পলাতক

চাঁদপুর বার্তা রিপোর্ট ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

ধর্ষক আমজাদ মাহমুদ নিলয়।
চাঁদপুরে কর্মজীবী বাবা-মায়ের অনুপস্থিতিতে গৃহকর্মীকে টানা ১ বছর ধরে ধর্ষণ করেছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থী। ভুক্তভোগী গৃহকর্মী একাধিকবার বিচার চেয়েছেন। কিন্তু নানা অপবাদে হেনস্তা করা হয়েছে তাকে। ফলে বিচার না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ২৪ বছরের ওই গৃহকর্মী। পরে পুলিশের হস্তক্ষেপে প্রাণে রক্ষা পান তিনি। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অভিযুক্তের মাকে গ্রেপ্তার করেছে। তবে বাবাসহ পালিয়েছে অভিযুক্ত আমজাদ মাহমুদ নিলয়।
          চাঁদপুর শহরের ওয়্যারলেস এলাকার বীর মুক্তিযোদ্ধা সিরাজ বরকন্দাজের বাড়ি। সেখানে ভাড়া থাকেন চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২-এ কর্মরত আব্দুল মাজেদ ও শাহনাজ বেগম দম্পতি। তাদের বড় ছেলে আমজাদ মাহমুদ নিলয় (২১) রাজধানী ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে পড়েন। কিন্তু করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় এখন বাবা-মায়ের সঙ্গে থাকেন তিনি। তাদের বাসায় গৃহকর্মীর কাজ করেন ২৪ বছরের এক নারী। নিলয়ের বাবা-মা যখন কর্মস্থলে থাকেন, তখন যৌন নির্যাতনের শিকার হতেন ওই গৃহকর্মী। গত ১ বছর এই নিয়ে নিলয়ের বাবা এবং মাকে জানিয়েও কোনো প্রতিকার পাননি অসহায় গৃহকর্মী। সর্বশেষ গত ২৪ এপ্রিল ফের ধর্ষণের শিকার হন তিনি। এবারো বিষয়টি গৃহকর্তা-কর্ত্রীকে জানিয়ে বিচার চেয়েছেন ওই গৃহকর্মী। তবে আবারো অপবাদের মুখে পড়ে মারধরের শিকার হন তিনি।
এসব কারণে গত ৩০ এপ্রিল বাসা থেকে পালিয়ে সড়কে এসে আত্মহত্যার চেষ্টা করেন ওই গৃহকর্মী। কিন্তু আশপাশের মানুষ তা দেখে ফেলায় এ যাত্রায় রক্ষা পান তিনি।
এমন ঘটনার পর বিষয়টি চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদের নজরে পড়ে। তিনি ঘটনার শিকার তরুণীকে উদ্ধার করে সদর মডেল থানা পুলিশকে ব্যবস্থা নিতে নির্দেশ দেন। পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, গৃহকর্মীকে যৌন নির্যাতনের ঘটনায় জড়িত যেই হোক তাদের ছাড় দেয়ার সুযোগ নেই।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, এ ঘটনায় গৃহকর্মীর কাছ থেকে বিস্তারিত শুনে ওই পরিবারের ৩ জনের বিরুদ্ধে মামলা গ্রহণ করা হয়েছে। শনিবার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে গৃহকর্মীর। এর আগে মামলার প্রেক্ষিতে শহরের ওয়্যারলেস এলাকার বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় নিলয়ের মা শাহনাজ বেগমকে আটক করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
ঘটনার মূল নায়ক আমজাদ হোসেন নিলয় ও তার বাবা আব্দুল মাজেদ গা ঢাকা দিয়েছে। পুলিশ তাদেরকেও আটকের চেষ্টা করছে বলে জানান ওসি। সূত্র : চাঁদপুর কণ্ঠ।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।