চাঁদপুর, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

পানিতে ডুবে শিশুর মৃত্যু

মানিক দাস ॥

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২১

চাঁদপুর সদর উপজেলার ৬ নং মৈশাদী ইউনিয়নের মজুমদার বাড়িতে পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল ২২ ফেব্রুয়ারি সোমবার সকালে।
জানা যায়, মজুমদার বাড়ির মনির হোসেন মজুদারের ২ বছর বয়সী শিশু কন্যা নুহা প্রতিদিনের মতো সকালে বাড়ির আঙ্গিনায় খেলা করছিলো। এ সময় পরিবারের লোকজন ঘরের কাজে ব্যস্ত থাকায় অনেক ক্ষণ ধরে নুহার কোনো খোঁজ রাখেনি। প্রায় ২ ঘন্টা পর উঠোনে নুহাকে না দেখতে পেয়ে খোঁজা-খুঁজি করেতে থাকে। পরবর্তীকে বাড়ির পাশের পুকুরে শিশু নুহাকে ভাসতে দেখে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।