চাঁদপুর, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জে যুবক ও যুবতীর লাশ উদ্ধার

তাপস চক্রবর্তী ॥

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২১

ফরিদগঞ্জে পুলিশ এক যুবক ও এক যুবতীর লাশ উদ্ধার করেছে। গতকাল ২২ ফেব্রুয়ারি সোমবার সকালে থানা পুলিশ পৌর এলাকার ভাটিয়ালপুর এলাকা থেকে মোক্তার মিয়া (২৮) নামে প্রবাস ফেরত সদ্য বিবাহিত যুবকের এবং একইদিন বিকেলে কাছিয়াড়া গ্রাম থেকে মৌসুমী আক্তার (২২) নামে যুবতীর লাশ উদ্ধার করে। সংবাদ পেয়ে থানা পুলিশ দু’টি লাশই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর প্রেরণ করেন।
মোক্তার মিয়া ফরিদগঞ্জ পৌরসভাধীন ভাটিয়ালপুর গ্রামের মিয়া বাড়ির মৃত আবিদ মিয়ার ছেলে। ৩ ভাই ও ৫ বোনের মধ্যে সে সবার ছোট। পরিবারের লোকজনের দাবি কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করে ৪ দিন চিকিৎসাধীন থাকার পরে রোববার গভীর রাতে সে মারা যায়। মোক্তারের ভাই আকবর মিয়া জানান, মোক্তার প্রায় বছর খানেক পূর্বে মালয়েশিয়া থেকে বাড়িতে আসে। মহামারি কোভিড-১৯ শুরু হওয়ায় আর সেখানে যেতে পারেনি। এরই মধ্যে গত বছরের ১৬ ডিসেম্বর পাশ^বর্তী মধ্যচাঁদপুর গ্রামের কুদ্দুছ হোসেনের মেয়ে ফাহিমাকে বিয়ে করে। স্ত্রী ও মাকে নিয়ে ভাটিয়াল চৌরাস্তার সন্নিকটে নতুন বাড়িতেই বসবাস করতো। এরই মধ্যে গত ১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সে কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে ঢাকা প্রো-এ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। সেখানে সে চিকিৎসাধীন থাকাবস্থায় গত রোববার গভীর রাতে মারা যায়। এরপর সেখান থেকে তার মৃতদেহ নিয়ে আসা হয় তার বাড়িতে। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ সোমবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে।
অন্যদিকে মৌসুমী আক্তার পৌর এলাকার পুর্ব বড়ালি গ্রামের গাজী বাড়ির আবুল হোসেন গাজীর মেয়ে ও ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার ফাযিল দ্বিতীয় বর্ষের ছাত্রী। স্বপরিবারে তারা কাছিয়াড়া গ্রামের খলিফা বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। পরিবারের দাবি সে কিছুটা মানসিক সমস্যাগ্রস্থ ছিল। সোমবার সকালে সে নিজ ঘরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, মোক্তার মিয়া ঢাকা প্রো-এ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল কর্তৃক প্রদত্ত সার্টিফিকেটে বিষপান জনিত কারণে মৃত্যুর বিষয়টি উল্লেখ রয়েছে। অন্যদিকে মৌসুমী প্রাথমিক ভাবে গলায় ফাঁস দিয়েছে বলে ধারনা করা হচ্ছে। দু’টি লাশই উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।