চাঁদপুর, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন -২০২১
আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠণকল্পে সভা সম্পন্ন

তাপস চক্রবর্তী ॥

প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২১

গতকাল ২১ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠনকল্পে সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়া যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সহিদুল্ল্যা তপাদার, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, সেক্টর কমা-ার ফোরাম ফরিদগঞ্জ শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যাহ, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি, যুবলীগের হাজী সফিকুর রহমান, যুবমহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দিপু, ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ এবং মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ইউপি চেয়ারম্যানসহ দলীয় নেতৃবৃন্দ।
সভায় সর্বসম্মত সিদ্ধান্ত মতে পৌর নির্বাচন পরিচালনার জন্য আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে আহ্বায়ক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারকে সদস্য সচিব করে প্রাথমিকভাবে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
সভায় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন, ছাত্রলীগ থেকে শুরু করে আজ পর্যন্ত আওয়ামী লীগের জন্য সারাটা জীবন কাজ করেছি। ইতিপূর্বে সংসদ, উপজেলা ও পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েছি। আমাদের দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা আমাকে এবার পৌর মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আমি মনে করি এ মূল্যায়ন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ প্রতিটি অঙ্গ ও সহযোগি সংগঠনের মূল্যায়ন। তাই আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার মাধ্যমে আপনারা এ মূল্যায়নের প্রতিদান দিবেন।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে আমরা আমাদের কাজ শুরু করেছি। কিন্তু নৌকার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগসহ সকল সংগঠনের নেতাকর্মীদের এক ও ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।