চাঁদপুর, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৫ আসামী আটক

মানিক দাস ॥

প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২১

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৫ আসামীকে পুলিশ আটক করেছে। এরমধ্যে সুমন মজুমদার ওরফে লেংটা সুমন রয়েছে।
অভিযান পরিচালনাকারী উপ-পরিদর্শক রাশেদুজ্জামান জানান, ২০ জানুয়ারি রাতে ওয়ারেন্ট তামিলের মাধ্যমে শহরের গুনরাজদী পাওয়ার হাউজ এলাকা থেকে মধ্য গুনরাজদী এলাকার শরিফ খলিফাকে ২০২০ সালের জি.আর ১২৬নং মামলায় আটক করা হয়। মামলাটিতে শরিফ খলিফা ২শ’ ৫ পিচ ইয়াবাসহ আটক হয়েছিল। ওই মামলায় সে জামিনে এসে পলাতক থাকায় ওয়ারেন্টের ভিত্তিতে আটক করা হয়। অপরদিকে বিশেষ ক্ষমতা আইনের ২০১৫ সালের দায়েরকৃত জি.আর মামলায় ৩৪৫ এ গ্রেফতারি পরোয়ানার মাধ্যমে আদালতপাড়া এলাকার সুমন মজুমদার ওরফে লেংটা সুমনকে তার বাসা থেকে আটক করা হয়। ৩নং কয়লাঘাট এলাকা থেকে মোক্তার শেখকে ২০২০ সালে জি.আর মামলা ১৯-এর মাধ্যমে আটক করা হয়। পীর বাদশা মিয়া রোড মমিনপাড়া এলাকার সেলিম খান ও নাজমুন খানকে ২০২০ সালে ৪৭২ জি.আর মামলায় গ্রেফতার করা হয়। পশ্চিম বিষ্ণুদী এলাকা থেকে জি.আর ৪৭২/২০২০ এর গ্রেফতারি পরোয়ানাভুক্ত মোঃ হোসেন কাজীকে আটক করা হয়। এক রাতে চাঁদপুর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশে উপ-পরিদর্শক রাশেদুজ্জামান ও সহকারি উপ-পরিদর্শক আবু হানিফ সঙ্গীয় সদস্যদের নিয়ে রাতভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।