চাঁদপুর, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে দোকান পুড়ে ছাঁই

কামরুজ্জামান ॥

প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২১

ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে একটি মুদি দোকানে অগ্নিকাণ্ডে ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।  বুধবার গভীর রাতে পৌর এলাকার কেরোয়া গ্রামের চরগুদাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 
মুদি দোকানী মোস্তফা জানান, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। গভীর রাতে হঠাৎ ডাক-চিৎকার শুনে দৌঁড়ে এসে দেখি, আমার দোকানে আগুন জ¦লছে। লোকজন পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। পরিশেষে দেখি আর কোনো কিছুই অবশিষ্ট পুড়তে বাকি নেই। আমি ধারদেনা করে দোকানটি পরিচালনা করছিলাম। একমাত্র দোকানটিই ছিল আমার পরিবারের সাত সদস্যের বেঁচে থাকার সম্বল। আগুনের সূত্রপাতের বিষয়ে নিশ্চিত কিছু বলতে পারছি না। গ্যাস সিলিন্ডর নাকি বিদ্যুৎতের সর্ট সার্কিট থেকে।
ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, আমরা অগ্নিকাণ্ডের খবর পেয়ে বিদ্যুৎ বন্ধ করে দিয়েছি। তবে আগুনের সূত্রপাতের বিষয়ে আমরা নিশ্চিত কিছু বলতে পারছি না।
স্থানীয় এক ব্যক্তি জানায়, রাত আনুমানিক ৩টায় বিকট শব্দ শুনে আমার ঘুম ভেঙ্গে যায়। শব্দের অনুকূলে এগিয়ে গেলে মোস্তফা কামালের মুদি দোকানে আগুনে পুড়ে যাওয়ার দৃশ্য দেখে ডাক-চিৎকার শুরু করি। মুদি দোকানী মোস্তফা দৌঁড়ে আসে। তবে ইতিমধ্যে সম্পূর্ণ দোকানটি পুড়ে ছাই হয়ে গেছে।
ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ও ভাইস চেয়ারম্যান জি এস তছলিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।