চাঁদপুর, বুধবার ১৩ জানুয়ারি ২০২১, ২৯ পৌষ ১৪২৭, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ভয়েস টেলিভিশন ও সিনেবাজ অ্যাপস এর উদ্যোগে
জেলা পর্যায়ের নৃত্য প্রতিযোগিতা সম্পন্ন
আজ চাঁদপুর জেলার চূড়ান্ত পর্ব ও সমাপনী

শেখ আল মামুন ॥

প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০২১

ভয়েস টেলিভিশন ও সিনেবাজ অ্যাপস-এর উদ্যোগে ১০ দিনব্যাপি সংগীত ও নৃত্য প্রতিযোগিতা ‘স্বপ্নচূড়া’র চাঁদপুর জেলা পর্যায়ের নৃত্য প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। গতকাল ১২ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
চাঁদপুর জেলার ৮ উপজেলা ও চাঁদপুর পৌর এলাকার উপজেলা থেকে উত্তীর্ণ নৃত্য শিল্পীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আজ ১৩ জানুয়ারি বুধবার সকাল সাড়ে ১০টায় চাঁদপুর জেলা পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতা শেষে সমাপনী অনুষ্ঠিত হবে। চূড়ান্ত পর্বে সঙ্গীতে ৭ জন এবং নৃত্যে ৮ জন প্রতিযোগি অংশগ্রহণ করতে যাচ্ছে। বিকেল ৩টায় আনুষ্ঠানিক সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল ও সভাপ্রধান থাকবেন ভয়েস টেলিভিশন ও সিনেবাজ অ্যাপস্-এর চেয়ারম্যান মোঃ সেলিম খান।
জেলা পর্যায়ের ২য় দিনের নৃত্য প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন নৃত্য প্রশিক্ষক অনিমা সেন চৌধুরী, রুমা সরকার, সোমা দত্ত ও ফাতেমাতুজ জান্নাত। এদিন নৃত্যে ৮ জন প্রতিযোগিকে জেলার চূড়ান্ত পর্বের জন্য মনোনিত করা হয়।
প্রতিযোগিতার সার্বিক দায়িত্বে ছিলেন ভয়েস টেলিভিশন কম্পিটিশন ইভেন্ট কো-অডিনেটর বিশিষ্ট কণ্ঠশিল্পী মৃণাল সরকার এবং উপস্থাপনায় ছিলেন সাংবাদিক ও নাট্যনির্দেশক এমআর ইসলাম বাবু। সহযোগিতায় ছিলেন ফাতেমা জেরিন ও লিমা।
আজ চাঁদপুর জেলা পর্যায়ের চূড়ান্ত পর্বটি ভয়েস টেলিভিশন জেলা শিল্পকলা একাডেমি মঞ্চ থেকে সরাসরি সম্প্রচার করা হবে এবং প্রতিযোগিতায় বিচারকের চূড়ান্ত রায়ে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের হাতে ইয়েসকার্ড, ক্রেস্ট ও নগদ অর্থের পুরস্কার তুলে দেয়া হবে। চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণের জন্য চাঁদপুর জেলা থেকে সঙ্গীত ও নৃত্যে এ ৬ জন প্রতিযোগি অংশগ্রহণ করার সুযোগ পাবে। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল ও দৈনিক চাঁদপুর বার্তা।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।