চাঁদপুর, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

সাংবাদিক নিজাম উদ্দীনের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোটার ॥

প্রকাশ : ২২ নভেম্বর, ২০২০

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের ওয়াপদা গেইট নামক স্থানে দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার সাংবাদিক এ এইচ এম নিজাম উদ্দীনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল ২১ নভেম্বর শনিবার বিকেল ৪টায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় আভিযোগ দায়ের করা হয়েছে।
ঘটনা সূত্রে জানা যায়, সাংবাদিক নিজাম উদ্দীনের শশুড় ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর গ্রামের মাওলানা মোঃ মিজানুর রহমান ৬ বছর পূর্বে ওয়াপদা গেইট এলাকার মোঃ মহসীনের মালিকানাধীন রাজ এটারপ্রাইজ থেকে সিএনজি স্কুটার কিনে। সিএনজি ক্রয়ের পর মহসীন রেজিস্টেশন খরচ বাবদ প্রথমে ৫০ হাজার টাকা নেয়। সে কালক্ষেপন করে রেজিস্টেশন কাগজ মাওলানা মিজাবুর রহমানকে দেয়নি। পরবর্তীতে আবার কাগজপত্র দেয়ার কথা বলে ২০ হাজার টাকা নেয়। তখনো রেজিস্টেশন কাগজ দেয়নি। এমনিভাবে ৬ বছর অতিবাহিত হলে গতকাল ২১ নভেম্বর শনিবার সকাল ১১টায় মাওলানা মোঃ মিজানুর রহমান রাজ এন্টারপ্রাইজের মালিক মহসীনকে মোবাইলে তার জমাকৃত গাড়ির ফাইলটি চাইলে তাকে অকথ্য ভাষায় গাল-মন্দ করে। বিষয়টি জানার জন্য সাংবাদিক নিজাম রাজ এন্টারপ্রাইজে আসলে মহসীন ও তার ভাই তাকে আটকে রেখে বেদম ভাবে পিটিয়ে মারাত্মক আহত করে। তার ডাক-চিৎকারে লোকজন ছুটে এসে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠায়। এ সময় সন্ত্রাসীরা নিজামের কাছ থেকে ১৫ হাজার টাকা মূল্যের মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী মাজহারুল ইসলাম অনিক জানায়, মাওলানা মোঃ মিজানুর রহমানের সাথে কী হয়েছে তা জানতে গিয়েছিলাম। এমন সময় মহসীন ও তার ভাই ক্ষিপ্ত হয়ে নিজামের উপর হামলা চালায়। এ ব্যাপারে নিজাম উদ্দীন চাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।