চাঁদপুর, বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর ২০২০, ২ আশ্বিন ১৪২৭, ২৮ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

হরিণা চৌরাস্তা থেকে চোরাইকৃত কাঠ জব্দ

শেখ আল মামুন ॥

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুর সদর উপজেলাধীন হানারচর ইউনিয়নের হরিণা চৌরাস্তায় কাঠ ব্যবসায়ীর দোকান থেকে চুরি হওয়া কাঠ জব্দ করা হয়েছে। জব্দকৃত কাঠ উদ্ধার করে ইউপি চেয়ারম্যান হাজ্বী আব্দুস সাত্তার ঢ়াড়ীর জিম্মায় ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে।
এ বিষয়ে কাঠ ব্যবসায়ী মোঃ বাচ্চু দর্জি জানান, স্থানীয় মুনাফ মিজির ছেলে আক্কাস মিজি (৩০) ও তার সহযোগী মোস্তফা (২৬) সহ আরো কয়েকজন মিলে গত ৭ সেপ্টেম্বর রাতে আমার দোকান থেকে ফার্নিচার তৈরির সেগুন ও নৌকা তৈরির জারুল কাঠ চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে খোঁজ করে চুরি হওয়া কাঠ আক্কাস মিজির বাড়ী থেকে উদ্ধার করে চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। তিনি জানান, আক্কাস ও তার সহযোগীরা এর পূর্বে আরো তিনবার আমার দোকান থেকে প্রায় তিন লাখ টাকার কাঠ নিয়ে যায়। এ বিষয়টি এলাকার সবাই অবগত আছেন।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জানান, চুরির বিষয়ে কাঠ ব্যবসায়ী বাচ্চু দর্জি আমার কাছে লিখিত অভিযোগ করেছেন। সেআলোকে আমি আক্কাস মিজিকে পরিষদে হাজির হতে নোটিশ পাঠিয়েছি। তার বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হলে প্রয়োজনে তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
স্থানীয়রা জানান, আক্কাস ও তার সহযোগীরা এলাকায় বহু মানুষের ঘরে চুরি করেছে। তাদেরকে আইনের আওতায় এনে বিচার করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ করেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।