চাঁদপুর, বুধবার ১ জুলাই ২০২০, ১৭ আষাঢ় ১৪২৭, ৯ জিলকদ ১৪৪১
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

জেলা আওয়ামী লীগের সদস্য আনিছুজ্জামান চৌধুরী আইসোলেশনে

মতলব ব্যুরো

প্রকাশ : ০১ জুলাই, ২০২০

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি  মোঃ আনিছুজ্জামান চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশান ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।
সূত্রে জানা যায়, গত ২৭ জুন শনিনার নমুনা পরীক্ষায় তাঁর দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তিনি গত সোমবার শারীরিকভাবে অসুস্থ্য হয়ে পড়লে তাঁর কলাদীর বাসা থেকে তাকে হাসপাতালে  ভর্তি করা হয়। তিনি এখন মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশান ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।
তাঁর  স্ত্রী ও একমাত্র ছেলে ঢাকায় থাকেন। তারা সকলের কাছে তাঁর  সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন।
মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, তিনি গত ২ দিন হাসপাতালের আইসোলেশান ইউনিটে চিকিৎসাধীন আছেন। তাঁর শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।