চাঁদপুর, বুধবার ১ জুলাই ২০২০, ১৭ আষাঢ় ১৪২৭, ৯ জিলকদ ১৪৪১
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

পুরাণবাজারে দু’ গ্রুপের সংঘর্ষে নিহত শামিম

মানিক দাস ও শাহরিয়ার পলাশ

প্রকাশ : ০১ জুলাই, ২০২০

পুরাণবাজারে দু’ গ্রুপের সংঘর্ষে নিহত শামিম।
চাঁদপুর শহরের পুরাণবাজারে গত ২৯ জুন বিকেল থেকে গভীর রাত পর্যন্ত মাদক ও পূর্ব শত্রুতার জের ধরে চলমান সংঘর্ষের ঘটনায় আহত পথচারী শামীম গাজীর (২৫) মৃত্যু হয়।
সোমবার (২৯ জুন) বিকেল থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত মাদক ক্রয়-বিক্রয় ও পূর্ব শত্রুতার জের ধরে দু' পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া থেকে মুখোমুখি সংঘর্ষে রূপ নেয়।
এ সংঘর্ষের সময় ঐ রাস্তার পথচারী শামীম গাজীর নিজ কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে তার মাথায় ইট পড়ে মারাত্মক আহত হয়। পড়ে তাকে ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁর অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শামিমের আত্মীয়দের সুত্রে জানা যায়, শামিম তার কর্মস্থল থেকে কাজ শেষ করে বাসায় ফিরে যাবার সময় হামলার মাঝে পরে যায়। তখন তার মাথায় ইট পাটকেল পরে আহত হয়। গুরুতর আহতবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেয়া হলে অতিরিক্ত রক্তক্ষরনের কারণে গভীর রাতে তার মৃত্যু হয়।
জানা যায়, শামীম গাজী পুরানবাজার মধ্য শ্রীরামদী এলাকার তাজুল ইসলাম সর্দারের ছেলে। নিহত শামীম ১ সন্তানের জনক। এদিকে শামীমের মৃত্যুর সংবাদে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।
সন্ধ্যা সাড়ে ৬টায় নিহত শামিমের লাশ ঢাকা থেকে এ্যাম্বুল্যান্সযোগে পুরানবাজার এসে পৌঁছলে যেন হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। পুলিশি কঠোর নিরাপত্তায় শামিমদের বাসার সামনে লাশটি ক্ষনিক সময়ের জন্য রাখা হয়। হাজারো জনতা তাকে শেষ বারের মতো দেখতে ভীড় জমায়। পরিবারের লোকদের দেখানোর পর শামিমের মরদেহ নিয়ে যাওয়া হয় মধ্য শ্রীরামদী কবরস্থানে নিয়ে দাফন সম্পন্ন করা হয়। শামিমের মরদেহের খাটিয়া কাঁধে তুলে কান্নায় ভেঙ্গে পরেন চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি। পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ঘটনার রাত থেকেই পুরানবাজারে অবস্থান করে আইন শৃঙ্গলার দায়িত্ব পালন করে শামিমের দাফন সম্পন্ন করেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।