চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
যৌতুকের জন্য সুমিকে মারধর ও ৩ মাসের সন্তান নষ্ট করেছে স্বামী, শ্বশুর ও শ্বাশুড়ি

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৪ জুন, ২০১৮

চাঁদপুর শহরের রেলওয়ে কাচ্চা কলোনীতে যৌতুকের জন্য মারধর ও ৩মাসের সন্তান নষ্ট করেছে স্বামী, শ্বশুর ও শাশুড়ি। জানা যায়, চাঁদপুর শহরের কাচ্চা কলোনী এলাকার বিল্লাল আখনের ছেলে রাজন আখনের সাথে নিশি রোড পশ্চিম এলাকার খোকন বন্দুকসী’র মেয়ে সুমি আক্তারের সাথে প্রায় ১বছর পূর্বে পারিবারিকভাবে বিবাহ হয়। বিবাহের পর থেকেই স্বামী রাজন আখন, শ্বশুর বিল্লাল আখন ও শ্বাশুড়ি ছাবেরা বেগম যৌতুকের জন্য সুমি আক্তারের উপর অত্যাচার ও নির্যাতন করে আসছে। সুমি আক্তার ৩মাসের অন্তঃস্বত্ত্বা হলে গত ২জুন ২০১৮ তারিখ বেলা আড়াইটায় যৌতুকের জন্য স্বামী, শ্বশুর-শ্বাশুরি তাকে মারধর করে। পাষ- স্বামী রাজন আখন এ সময় সুমি আক্তারের তল পেটে লাথি মারলে তার পেটের সন্তান নষ্ট হয়ে যায় এবং প্রচুর রক্তক্ষরণের ফলে সে গুরুতর আহত হয়। এ অবস্থায় সুমিকে বিনা চিকিৎসায় শ্বশুর বাড়ির লোকজন বাড়িতে আটকে রাখে।
মেয়ের অসুস্থের খবর শুনে গত ১০জুন ২০১৮ বাবা খোকন বন্দুকসী শ্বশুর বাড়িতে গিয়ে সুমি আক্তারের অবস্থার গুরুতর দেখে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন আছে। 
বাবা খোকন বন্দুকসী জানান, বিয়ের পর থেকেই সুমির স্বামী, শ্বশুর-শ্বাশুড়ি যৌতুকের জন্য প্রায় আমার মেয়েকে অত্যাচার, নির্যাতন ও মারধর করতো। ঘটনার দিন আমার মেয়ের তলপেটে লাথি মেরে সন্তান নষ্ট করে এবং মারধর করে তাকে গুরুতর আহত করে ঘরে বন্দি করে রাখে। বিনাচিকিৎসায় তারা আমার মেয়েকে মেরে ফেলার চেষ্টা চালায়। আমি আমার মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।