চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
সড়ক দুর্ঘটনায় সাংবাদিক রোকনুজ্জামান গুরুতর আহত

মতলব প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুন, ২০১৮

মতলব দক্ষিণ প্রেসক্লাবের সভাপতি ও মাই টিভি প্রতিনিধি মোঃ রোকনুজ্জামান রোকন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে চাঁদপুরে একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। তিনি গতকাল দুপুরে মতলব উত্তর মোহনপুরে ত্রাণমন্ত্রীর বাড়িতে যাওয়ার পথে পাঁচানী এলাকায় এ দূর্ঘটনা  ঘটে।
এসময় তার মটর সাইকেলে থাকা পৌর যুবলীগের সভাপতি মো. সোহাগ সরকারও আহত হয়। তাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তাদের দূর্ঘটনার খবর পেয়ে দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মো.আক্তার হোসেন, চাঁদপুর সংবাদের সহ সম্পাদক মো.জাহাঙ্গীর আলম প্রধান আলোকিত চাঁদপুর প্রতিনিধি ফজলে রাব্বী ইয়ামিন, চাঁদপুর কন্ঠের ব্যুরো ইনচার্জ রেদওয়ান আহমেদ জাকির, চ্যানেল এস টিভি ও মতলবের আলো প্রতিনিধি আব্দুল মান্নান খান, রূপসী বাংলা ও বিজয় অনলাইন প্রিন্ট মিডিয়া প্রতিনিধি কাজী নজরুল ইসলাম, সকালের সময় প্রতিনিধি মো. খোরসেদ আহম্মেদ ও চাঁদপুর জমিন প্রতিনিধি সফিকুল ইসলাম রিংকু তাকে দেখতে যান। 
সাংবাদিক রোকনুজ্জামান রোকন সড়ক দূর্ঘটনায় তার মাথায়  আঘাত পান ও ডান পায়ের গোড়ালীর হাড় ফেটে যায়। চিকিৎসক জানান, জরুরিভাবে তার পায়ে অস্ত্রপচার করা হবে।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।