চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
মাদক প্রতিরোধে সমাজের সকল শ্রেনী-পেশার মানুষকে এক হয়ে কাজ করতে হবে
ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী

মতলব উত্তর ব্যুরো

প্রকাশ : ১৪ জুন, ২০১৮

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, মাদকের কারনে যুবসমাজের একটি অংশ আজ ধ্বংস হয়ে যাচ্ছে। কিছু দুষ্ট লোকের কারনে এসব হচ্ছে। কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদক প্রতিরোধের ব্যপারে সর্বোচ্চ আন্তরিক। কাজেই মাদকের ব্যাপারে কোন ধরনের আপোষ নেই। মাদক প্রতিরোধে সমাজের সকল শ্রেনী-পেশার মানুষকে এক হয়ে কাজ করতে হবে।
গতকাল বুুধবার দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুরের নিজ বাসভবনে বিভিন্ন শ্রেনী-পেশার মানুষদের সাথে ঈদপূর্বক মতবিনিময় ও যাকাতের কাপড় বিতরণকালে তিনি একথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুর দীপু, মতলব উত্তর ও মতলব দক্ষিন উপজেলা মহিলা আওয়ামীলীগের উপদেষ্ঠা সুবর্ণা চৌধুরী বীনা, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. রুহুল আমীন, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল ইসলাম, মতলব উত্তর সহকারী কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, মতলব উত্তর ইউপি চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা শামছুর হক চৌধুরী বাবুল, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন শরীফ, মতলব দক্ষিন উপজেলা মহিলা আওয়ামীলীগের আসমা আক্তার আখিসহ মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী-পেশার নেতৃবৃন্দ।
বিএনপি’র উদ্দেশ্যে মন্ত্রী বলেন, জ্বালাও-পোড়াও আন্দোলন, এতিমের টাকা লুট-পাট, বিদেশীদের কাছে গিয়ে অহেতুক নালিশ ও নাগরিকত্ব নিয়ে ধু¤্রজাল সৃষ্টিকারীদের বাংলার জনগন ভাল করেই চিনে। বাংলার জনগন উন্নয়নে বিশ্বাস করে এবং উন্নয়নের স্বার্থে তারা আবারো আওয়ামীলীগকেই ক্ষমতায় দেখতে চায়। সামনে পবিত্র ঈদুল ফিতর সকলের জন্য আনন্দের দিন। এই আনন্দের মধ্যে কোন ধরনের বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করলে তাদেরকে কঠোরভাবে জবাব দেয়া হবে।
মন্ত্রী মতলবের দু’উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতৃদের মাধ্যমে স্থানীয় দরিদ্র ও অসহায় মহিলাদের ঈদ করার জন্য মন্ত্রী তাঁর  ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ প্রদান করেন। এছাড়াও কয়েক সহ¯্রধিক অসহায় ও দরিদ্র মহিলাদের মাঝে শাড়ি কাপড় বিতরন করেন।
মতলবের উন্নয়ন সম্পর্কে মায়া চৌধুরী বলেন, রাস্তা-ঘাট পাকা করন, ব্রীজ-কালভার্ট নির্মান, ঘরে ঘরে বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন পাকা ভবন নির্মান, রাস্তা-ঘাট আলোকিত করতে বসছে সৌর বিদ্যুৎ, ভুমিহীনদের জন্য নির্মিত হচ্ছে আশ্রয়ন প্রকল্প হচ্ছে। এ উপজেলার চরাঞ্চলে অর্থনৈতিক জোন, আধুনিক বীজাগার, হচ্ছে আইসিটি পার্ক । আর নির্মানের শেষের দিকে শতাধিক কোটি টাকার মতলব সেতুর কাজ।
 
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।