বুধবার ১৬ মে ২০১৮। ২ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৯ শাবান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
ফরিদগঞ্জে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে
আগামী নির্বাচনে যুবলীগকে বড় ভূমিকা রাখতে হবে
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

জাকির হোসেন সৈকত

প্রকাশ : ১৬ মে, ২০১৮

ফরিদগঞ্জে ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার ৮নং পাইকপাড়া ইউনিয়েনের দায়চেরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের যুগ্নআহ্বায়ক মহিউদ্দিন ইরানের পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন।
প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি। এসময় তিনি তার সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা-ের কথা তুলে ধরেন। তিনি উপজেলা যুলীগের বিষয়ে বলেন, ফরিদগঞ্জে যুবলীগ অনেক শক্তিশালি। আর তাদের দক্ষতার কারনে আজ উপজেলার সকল ইউনিয়নে সম্মেলনের মধ্য দিয়ে যুবলীগের কমিটি গঠন হচ্ছে। উপজেলা যুবলীগকে আরো শক্তিশালি করার জন্য সকল নেতা-কর্মীদের এক হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনে যুবলীগকে বড় ভূমিকা রাখতে হবে। যুবলীগ বর্তমান সরকারের বড় হাতিয়ার। আর এই যুবলীগকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আজাদ, ৭নং ইউপি চেয়ারম্যান শওকত আলী প্রমুখ।
 
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।