বৃহস্পতিবার ১৬ জুলাই ২০১৫। ০২ শ্রাবন ১৪২২। ২৮ রমজান ১৪৩৬
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলের অনুদানের চেক হস্তান্তর
জনগণের জান-মালের ক্ষতি করে কেউ পার পেয়ে যেতে পারবে না
সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি

শেখ আল মামুন

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৫


চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন জনগণের জানমালের ক্ষতি করে কাউকে আইনের হাত থেকে পার পেতে দেয়া হবে না। গতকাল ১৫ জুলাই বুধবার সন্ধ্যায় শহরের মিশন রোডস্থ ডাঃ দীপু মনির বাসভবনে গত ৫ জানুয়ারি নির্বাচন পূর্বে বিএনপি-জামাত জোট সারা দেশব্যাপী নাশকতার অংশ হিসেবে চাঁদপুর সদর ও হাইমচর এলাকায় তাদের নাশকতায় যে সকল পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে তাদেরকে প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যাণ তহবিলের অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে।
    ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্দেশ্যে তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত জোট আন্দোলনের নামে নাশকতার মাধ্যমে আপনাদের জান-মালের যে ক্ষতি করেছে, তা থেকে উত্তোরণের জন্যেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য এ অনুদানের ব্যবস্থা করেছেন। আপনারা আমার নেত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেনো এদেশের জনগণের আরো বেশি সেবা করতে পারেন। এদিন ডাঃ দীপু মনি তার নির্বাচনী এলাকায় ক্ষতিগ্রস্থ ৪০টি পরিবারের মাঝে ১৫ হাজার থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত অনুদানের চেক প্রদান করেন।
 
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।